Breaking News
Home / বিনোদন / ঢাকায় ফিরে অপু বিশ্বাসকে দেয়া তালাক প্রসঙ্গে যা বললেন শাকিব খান

ঢাকায় ফিরে অপু বিশ্বাসকে দেয়া তালাক প্রসঙ্গে যা বললেন শাকিব খান

প্রায় একমাস পর ঢাকায় ফিরলেন ঢালিউড তারকা অভিনেতা শাকিব খান। রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যার ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন তিনি। ঢাকায় সপ্তাহ খানেক থাকার পর ফের শাকিব খান উড়াল দেবেন অস্ট্রেলিয়ারর উদ্দেশ্যে। সেখানে মাসখানেক থাকবেন তিনি। ঢাকায় ফেরার পর চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানালেন শাকিব

সামনের সপ্তাহে চিত্রপরিচালক আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং করতে অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব। তার সাথে থাকবেন বুবলী, তারিক আনাম খান ও টাইগার রবি। ঢাকায় ফিরে চ্যাশাকিব বলেন, থাইল্যান্ড থেকে তিনটি স্টেজ শোতে পারফর্ম করতে সেখান থেকে সোজা গিয়েছিলাম পশ্চিমবঙ্গে। সেখান থেকে রবিবার ঢাকায় ফিরলাম। আগামি সপ্তাহে আবার অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেবো।

থাইল্যান্ডে শাকিব খান ছিলেন ‘আমি নেতা হব’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার দুটি গানের শুটিংয়ে। এরই মধ্যে দুই ছবির গানের শুটিং শেষ হয়েছে। ‘আমি নেতা হব’ ছবিটি আগামি ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।দু’দিন আগে খবর রটে শাকিব খান ঢাকায় ফিরেছেন! অনেকেই আবার ফলাও করে প্রচার করে একটি প্রভাবশালী মহলের চাপেই তিনি ঢাকায় ফিরেছেন।

এ বিষয়টি প্রসঙ্গে শাকিব খান বলেন, যেসব গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে তারা আমার সাথে যোগাযোগ না করেই এমনটা করেছে। অথচ আমি ঢাকায় ফিরলাম আজ। এতে করে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়েছে। সেজন্য বলতে চাই, আমার সাথে যোগাযোগ না করে এমন খবর যেন প্রকাশ করা না হয়।

এদিকে অপু বিশ্বাসকে দেয়া তালাক নোটিশ প্রদান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ডাকা তলব প্রসঙ্গে শাকিব বলেন, আমার দিক থেকে যা করার করছি। এখন যা হবে সেটা সঠিক প্রক্রিয়াতেই হবে। এর বেশি কিছু বলতে চাইনা।

চ্যানেল আই

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *